ঢাকা (বিকাল ৫:৩১) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

পবিত্র কোরআন শরীফ অবমাননাকারীদের শাস্তির দাবিতে দাউদকান্দিতে মানববন্ধন

<script>” title=”<script>


<script>

পৌরসভার বিশ্বরোডে মানববন্ধন সমাবেশ করেছে সর্বস্তরের ইসলাম প্রিয় মুসলমানরা। শুক্রবার বাদ জুমার নামাজ শেষে এই সমাবেশ মানববন্ধন করেন সাধারণ মুসল্লীরা।

জানা যায়, মুসলমানদের ধর্মীয় শ্রেষ্ঠ আসমানী কিতাব পবিত্র মহাগ্রন্থআলকোরআনকুমিল্লা জেলা শহরের নানুয়া পূজা মন্ডপে দেবীর হাঁটুতে রাতের আঁধারে কে বা কারা কোরআন শরীফ রেখে যায়।
বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গোটাদেশ ক্ষোভে উত্তাল হয়ে পড়ে ইসলাম প্রিয় তৌহিদি জনতার ক্ষোভে।

সমাবেশে বক্তারা কোরআন শরীফ অবমাননা কারীকে খুঁজে বের করে সরকারের প্রতি শাস্তির দাবি জানান বক্তারা।

সমাবেশ শেষে একটি মিছিল বের করে আগত সমাবেশকারীরা। মিছিলটি বিশ্বরোড থেকে মডেল থানা পর্যন্ত পৌর এলাকা প্রদিক্ষণ করে।মিছিলে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খানের নেতৃত্বে মডেল থানার অফিসারইনচার্জ(ওসি)মো.নজরুল ইসলাম,পরিদর্শক(তদন্ত) শফিউল আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি নজরদারি জোরদার ছিলো চোখে পড়ার মতো।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান বলেন,”দাউদকান্দিতে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব চলছে,আজ বিজয়া দশমী। আমরা নিরাপত্তার স্বার্থে সন্ধ্যার আগে প্রতিমা বিসর্জন করার জন্য নির্দেশ দিয়েছি।
তিনি আরও বলেন,দেশ জাতির নিরাপত্তার স্বার্থে যে কোনো ধরনের সংঘাত অপশক্তি যাতে বিশেষ কোনো ঘটনাকে কেন্দ্র করে বিশৃঙ্খলার সৃষ্টি না করতে পারে সেকারণে আমরা সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি জোরদার করেছি। আমাদের আইনশৃঙ্খলা পরিস্থিতি জোরদার এবং এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এখন পর্যন্ত।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT