ঢাকা (রাত ৯:৫৩) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গৌরীপুরে মিষ্টি বিতরণ

<script>” title=”<script>


<script>

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে মাদরাসা শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

শনিবার বাদ আছর স্থানীয় যুবলীগ নেতা রাজিবুল হকের উদ্যোগে পৌর শহরের স্টেশন রোডস্থ খোদাবক্স নূরানী হাফিজিয়া মাদরাসায় এই আয়োজন করা হয়। পরে মাদরাসায় আলোচনা সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশবাসীর জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

রাজিবুল হক বলেন, অনেক বাঁধা-বিপত্তি ও ষড়যন্ত্রের জাল ছিন্ন করে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতায় স্বপ্নের পদ্মা সেতু আজ উদ্বোধন হয়েছে। এই সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব। সততা, সক্ষমতার, মর্যাদার প্রতীক।

আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেন সামনের দিনগুলোতে এই ধরণের সাহসি পদক্ষেপ নিয়ে দেশকে আরো উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির দিকে নিয়ে যেতে পারেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, জেলা যুবলীগের সাবেক সদস্য কামাল হোসেন, রেলওয়ে স্টেশন জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ জায়েদুল ইসলাম, মাদরাসার পরিচালক হাফেজ মোঃ সাইদুল ইসলাম, শিক্ষক হাফেজ মোঃ আল মাসুদ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশবাসীর জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন রেলওয়ে স্টেশন জামে মসজিদের খতিব মুফতি জোনায়েদ হোসাইন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT