ঢাকা (সকাল ১০:৩৭) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নড়াইলে প্রতিপক্ষের হামলায় জখম মা ও ছেলে

<script>” title=”<script>


<script>

জমা-জমি নিয়ে বিরোধের জের ধরে নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষরা মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শালনগর ইউনিয়নের পারশালনগর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগে জানা গেছে, পারশালনগর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মোঃ আব্দুল্লাহ আল মামুনের সাথে একই গ্রামের মজিবর মিয়ার ছেলে মনির হোসেন এর জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

ওই বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার প্রতিপক্ষ মনির হোসেন ও তার আত্মীয় হেনা বেগম, সুফিয়া খানম, বন্নি খানম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনে প্রতিপক্ষ মোঃ আব্দুল্লাহ আল মামুনের বাড়ির পাশে লোহার রড, লাঠি, দেশীয় অস্ত্র নিয়ে মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হামলায় মোঃ আব্দুল্লাহ আল মামুন(৪৩) ও তার মা তাহেরা বেগম(৬৫) মারাত্বক আহত হন। এরপর গ্রামের লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।

সূত্র জানায়, ২০১৭ সালের ৭ সেপ্টেম্বর মোঃ আব্দুল্লাহ আল মামুনের উপর হামলা চালিয়ে হত্যা চেষ্টার ঘটনায় লোহাগড়া থানায় অভিযুক্তদের নামে মামলা দায়ের করা হয়। মামলা নং- জি,আর-১৬/২৯৮। ওই মামলায় পুলিশ চার্জসিট প্রদান করে। এ ছাড়াও মোঃ আব্দুল্লাহ আল মামুনের উপর হামলা ও হুমকি দেয়ার ঘটনায় গত বছর ১৯ অক্টোবর লোহাগড়া থানায় মনির হোসেন ও হেনা বেগমের নামে সাধারণ ডায়েরি করেন ভূক্তভোগী মোঃ আব্দুল্লাহ আল মামুন। যার নং-৮০৯।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, হামলার ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT