ঢাকা (রাত ১:১০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে ডাক্তারের অর্থায়নে ফলমূল পেলেন রোগীরা

<script>” title=”<script>


<script>

নড়াইলে ডাক্তারের অর্থায়নে রোগীরা পেলেন নানান প্রকারের ফলমূল। এ ঘটনায় রোগীরা হয়েছেন হতবাক ও খুশি। ব্যক্তিগত অর্থায়নে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক রোগীদের জন্যে এ ফলমূল বিতরণ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মাসুদ।

আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এ আয়োজনটি করা হয়েছে।

সূত্র জানায়, শনিবার (১৩ আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে লোহাগড়া হাসপাতালে ভর্তি প্রায় ৬০ জন রোগীর সামনে হাজির হন, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মাসুদ। এসময় আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন, ডাঃ পান্থ বিশ্বাস, ডাঃ মোঃ শরিফুল ইসলাম, প্রশান্ত ঘোষ (এম,টি ইপিআই), নার্সিং সুপারভাইজার বিজলী রাণী পাইকসহ রোগীদের সেবায় নিয়োজিতরা উপস্থিত ছিলেন।

হঠাৎ রোগীরা একসাথে বেশ-কয়জন ডাক্তারকে ওয়ার্ডে দেখতে পেয়ে প্রথমে কিছুই বুঝে উঠতে পারেননি। কিছু সময় পরই ডাঃ এস এম মাসুদ রোগীদের মাঝে আম ও আপেলসহ অন্যান্য ফলমূল বিতরণ শুরু করেন। এছাড়াও রোগীদের মাঝে উন্নত মানের খাবারও বিতরণ করা হয়।

কি কারনে রোগীদের ফলমূল দেয়া হচ্ছে?–তা জানার আগ্রহ ছিলো প্রায় সকল রোগীরই। স্বয়ং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মাসুদ রোগীদের বললেন, আপনারা জাতির জনকের জন্য দোয়া করবেন। আমি ব্যক্তিগতভাবে আপনাদের সামান্য মানসিক স্বস্তি দেবার জন্যে, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফলমূল ও খাবারের ব্যবস্থা করেছি। আপনাদের সুস্থতা আশা করছি।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, স্যারের অর্থায়নে রোগীদের মাঝে ফলমূল বিতরণ করায় রোগীরা মানসিক প্রশান্তি পেয়েছেন। ব্যতিক্রমী এ আয়োজন ডাক্তারদের প্রতি রোগীদের শ্রদ্ধা আরো বেশি বাড়াবে।

ভর্তি রোগী নিলুফা বেগম, জহুর সহ অন্যরা বলেন, ডাক্তার-নার্স গুলি অনেক ভালো। রোগীদের সবসময় খোঁজখবর নেন। আজ হঠাৎ ফলমূলও দিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT