ঢাকা (সন্ধ্যা ৭:৩১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে এস,এস,সি পরীক্ষার্থীর ওপর হামলা ও নির্যাতনকারীদের আটকের দাবিতে মানববন্ধন

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়ার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী লক্ষীপাশা গ্রামের মৃত শেখ আশরাফুজ্জামান লিমনের মেয়ে শারমিন জামান স্নেহার(১৫) ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকাল ৪ টায় লোহাগড়া উপজেলা পরিষদের গেটের সামনে স্নেহারর সহপাঠি ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিতি হয়।

স্নেহার সহপাঠিরা লিখিত বক্তব্যে বলেন, পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করার উদ্দেশ্যে গত ৬ মে সন্ধ্যায় পরিকল্পিতভাবে স্নেহার আত্বীয় আশরাফুল আলম পলাশ, স্ত্রী শামসুন নাহার লুনা সহ কয়েকজন ষড়যন্ত্রমূলকভাবে স্নেহার ওপর লাঠি ও লোহার রড নিয়ে হামলা চালিয়ে মারপিট করে তাকে আহত করে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় স্নেহার মা এ্যাডভোকেট শাহজিয়া শারমিন বাদি হয়ে গত ৮ মে নড়াইলের লোহাগড়া আমলি আদালতে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-সিআর ৯২/২০২২ ইং।

মানববন্ধনে বক্তব্য রাখেন, এসএসসি পরীক্ষার্থী শারমিন জামান স্বস্তি, জান্নাতুল ফেরদৌস, মিম আক্তার, নয়ন মোল্যা প্রমুখ।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

তবে, নাম-প্রকাশে অনিচ্ছুক অভিযুক্তদের আত্মীয়-স্বজন দাবি করছেন হামলার ঘটনা মিথ্যা। মানববন্ধনে বক্তারা স্নেহার ওপর নির্যাতনকারীদের অবিলম্বে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বিভিন্ন শ্রেনী-পেশার মানুষজন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT