ঢাকা (সকাল ১১:৩২) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

<script>” title=”<script>


<script>

নড়াইলের সদর উপজেলার হবখালী ইউনিয়নের চর সিঙ্গা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সাবু মোল্যা (৩২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।নিহত সাবু মোল্যা কোমখালী গ্রামের শফিয়ার মোল্যার ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন এ তথ্য জানান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৭টার দিকে সাবু মোল্যা সিঙ্গা বাজার থেকে বাড়ি যাওয়ার পথিমধ্যে চরসিঙ্গা এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে বসে থাকা দুবৃর্ত্তরা দেশীয় তৈরি ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

সূত্রে জানা যায়, কোমখালী এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে বিবদমান দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ-সংঘাত চলে আসছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস আরো হোসেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT