ঢাকা (রাত ৪:০৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

নোয়াখালীতে নবাগত চট্টগ্রাম রেঞ্জের ডিআইজির উপস্থিতিতে জেলা পুলিশ, নোয়াখালী’র “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠিত



আজ ১২ সেপ্টেম্বর (শনিবার)   সকাল ১০:০০ ঘটিকায় পুলিশ লাইনস্থ শহীদ কনস্টেবল ময়নুল হক হলে জেলা পুলিশ, নোয়াখালী’র “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠিত হয়। নোয়াখালী পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম(বার), ডিআইজি, চট্রগ্রাম রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয়।

সম্প্রতি চট্টগ্রাম রেঞ্জে যোগদানের পর রেঞ্জব্যাপী জেলাসমূহে সফর ও সার্বিক দিক নির্দেশনা প্রদানের অংশ হিসেবে তিনি প্রথম বারের মত নোয়াখালীতে এসে জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের নিয়ে বিশেষ কল্যাণ সভায় শৃঙ্খলা, সদাচরণ, সংবেদনশীলতা, জনসেবাসহ নানা বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। দুর্নীতি ও পেশাগত অসততার বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে তিনি থানায় আগত সেবাপ্রত্যাশী মানুষের সাথে সংবেদনশীল ও উত্তম আচরণ প্রদর্শন করে অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে প্রতিপালনের নির্দেশ প্রদান করেন। তিনি ব্রিটিশ আমলের পুলিশী সংস্কৃতি থেকে বেরিয়ে এসে নতুন, আধুনিক ও মননশীল পুলিশিংয়ে মনোনিবেশ করতে প্রত্যেক পুলিশ সদস্যকে নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার, সিআইডি, নোয়াখালী, জনাব মোঃ বশীর আহমেদ, পুলিশ সুপার, পিবিআই, নোয়াখালী, জনাব মোঃ মিজানুর রহমান মুন্সি, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, বিভিন্ন ইউনিটের ইনচার্জবৃন্দ, বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ এবং সিভিল স্টাফবৃন্দ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন ডিআইজি মহোদয়ের নির্দেশনা যথাযথভাবে প্রতিপালন ও অনুসরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ মহোদয় পুলিশ লাইনের বিভিন্ন দপ্তর পরিদর্শন ছাড়াও একটি গাছের চারা রোপণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT