ঢাকা (রাত ১১:০০) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

নাগরপুর উপজেলা আ.লীগের সম্মেলন সফল করতে ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা

<script>” title=”<script>


<script>

মো. শাকিল হোসেন শওকত, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন আওয়ামী লীগের সন্মেলন সফল করতে নাগরপুরের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এরই ধারা বাহিকতায় গতকাল ২৬ নভেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার সহবতপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সহবতপুর ইউনিয়ন আ. লীগের সাধারন সম্পাদক মো. আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় এবং সভাপতি নুরু সরকার এর সভাপতিত্বে এসময় বক্তারা বলেন, দেশ চলে সংবিধান অনুযায়ী আর আমাদের দল চলে, দলের সাংগঠনিক নিয়মে। তাই সাংগঠনিক নিয়ম এর বাইরে যাওয়ার কারোই সুযোগ নেই। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং সাংগঠনিক আদেশ অবমাননা না করাই আমাদের সকলের কাম্য। অনুপ্রবেশ কারী হাইব্রিড লোকদের চিহ্নিত করে তাদের দলে অনুপ্রবেশ ঠেকাতে কেন্দ্রীয় আওয়ামী লীগ নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজ আমরা দলের সাংবিধানিক গঠনতন্ত্র অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করার আহবান জানাচ্ছি। আমারা উপজেলা আওয়ামী লীগ আশাবাদী যে, আপনারা যারা দলকে ভালোবাসেন তাঁর আবশ্যই তা অনুসরণ করবেন।
পাশাপাশি আগামী ২৫ নভেম্বর ওয়ার্ড এবং ১০ ডিসেম্বর ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন সম্পন্ন করবেন।
ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য এ সব কথা বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী এবং সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ সভাপতি মতিয়ার রহমান মতি, সহ- সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন,
সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল, প্রচার সম্পাদক মোঃ খালিদ হোসেন, আ. লীগ নেতা ও সাবেক ভিপি জহিরুল ইসলাম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আ.লীগ নেতা আব্দুর রাজ্জাক, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আরশাদ হোসেন চঞ্চল, আ. লীগ নেতা মো. আবুল কাশেম, যুবলীগ নেতা এমএফ কবির হোসেন, নাগরপুর সরকারী কলেজের ভিপি আল মামুন, উপজেলা আওয়ামী লীগ সহ ও সহবতপুর ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী, সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT