ঢাকা (ভোর ৫:৪০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকি পালন করেছে উপজেলা ছাত্রদল



টাঙ্গাইলের নাগরপুরে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর শাহাদাৎ বার্ষিকী পালন করেছে উপজেলা ছাত্রদল।

এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১ জুন মঙ্গলবার সকালে ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জিহাদ হোসেন ডিপটির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. গৌতম চক্রবর্তী।

আরো বক্তব্য রাখেন, নাগরপুর উপজেলা বিএনপির (ভারপ্রাপ্ত) আহ্বায়ক এমএ সালাম, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আহাম্মদ আলী রানা, মো. হাবিবুর রহমান হবি, যুবদলের আহ্বায়ক মো. ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব মো. রফিকুল ইসলাম দীপন, যুবদলের যুগ্ন আহ্বায়ক মো. মিজানুর রহমান লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কাসেম মানিক, নাগরপুর সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মীর খালেদ মাহমুদ রাসেল প্রমুখ।

অনুষ্ঠানে এ সময় উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদল সহ ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT