ঢাকা (সন্ধ্যা ৬:৪৮) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে করোনাভাইরাসে ৩ পুলিশ সদস্যসহ আক্রান্ত ৫

<script>” title=”<script>


<script>

মো. শাকিল হোসেন শওকত, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ সারা দেশে চলমান করোনার ভয়ানক পরিস্থিতিতে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। নাগরপুর থানার পুলিশ সদস্যদের মধ্যেও একই চিত্র দৃশ্যমান হচ্ছে।

থানার ৩ পুলিশ সদস্য ও পুলিশ পরিবারের ২ জন সহ মোট ৫ জন আক্রান্ত হয়েছে আজ।

গত ২৫ মে নাগরপুর থানার ১ জন পুরুষ পুলিশ সদস্য (কনষ্টেবল ড্রাইভার) করোনায় আক্রান্ত হন। পরদিনের পাঠানো নমুনার রিপোর্ট আসে আজ ৩১ মে, এতে আগের আক্রান্ত করোনা যোদ্ধার স্ত্রী ও ছেলে সহ একই থানার আরো ৩ জন পুরুষ পুলিশ সদস্যের শরীরে সনাক্ত হয় করোনা ভাইরাস।

নতুন আক্রান্ত করোনা যোদ্ধাদের মধ্যে নাগরপুর থানা পুলিশের ৪২ ও ৩৫ বছর বয়সী ২ জন পুরুষ এসআই এবং ৩৭ বছর বয়সী ১ জন পুরুষ কনস্টেবল। এতে করে নাগরপুর থানা পুলিশের ৪ জন পুরুষ সদস্য করোনা আক্রান্ত হলেন।

বিষয়টি আইইডিসিআর এর রিপোর্টের ভিত্তিতে নিশ্চিত করেন উপজেলা প.প কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান।

উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২১ জন, এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫ জন এবং চিকিৎসাধীন আছেন ১৬ জন। এদের মধ্যে পুলিশ সদস্য ৪ জন এবং ২ জন পুলিশ পরিবার।

সংবাদটি লেখার সময় পর্যন্ত জানা যায়, আক্রান্ত সকলকে আলাদা রাখা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে কে কে এসেছিল তাদের সবার নমুনা সংগ্রহ করা হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা প.প কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান।

নাগরপুর থানার বর্তমান পরিস্থিতিতে প্রাথমিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। থানায় জনসাধারণের চলাচল সীমিত করা হয়েছে। আক্রান্ত অফিসারদের বিল্ডিং লক ডাউন করা হয়েছে।

করোনা পরবর্তী পদক্ষেপ গ্রহণের বিষয়ে উর্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে জানিয়েছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলম চাঁদ।

উপজেলা নির্বাহি অফিসার ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করে মেঘনা নিউজকে বলেন, আক্রান্ত অফিসারদের বিল্ডিং লক ডাউন করা হয়েছে। থানায় জনসাধারণের প্রবেশ সীমিত করা হয়েছে। থানায় সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে মাস্ক পড়ে কাজ করবে। নাগরপুর থানার সকল পুলিশ সদস্যদের দ্রুত করোনা পরীক্ষা করা হবে। বর্তমান পরিস্থিতিতে, নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলম চাঁদ এবং আমি এই সিদ্ধান্তে একমত হয়েছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT