ঢাকা (বিকাল ৫:৫৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নওগাঁয় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা বিমান

<script>” title=”<script>


<script>

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়ের নিজস্ব উদ্যোগে দেড় শতাধিক শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে জেলা হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন ও জেলা ইলেকট্রিক ব্যাটারি চালিত অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির সকল শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী হিসেবে ছোলা, চিনি, খেজুর, আটা, তেল, মুড়িসহ ইত্যাদি ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় জানান, আমি আমার সাধ্য অনুয়ায়ী নওগাঁর দুস্থ ও অসহায়দের মাঝে সাহায্য করে যাচ্ছি। আমরা যে যার পর্যায় থেকে সহযোগিতার হাত প্রসারিত করলে আমাদের চারপাশের অসহায় মানুষ গুলোর মুখে হাঁসি ফুটানো সম্ভব।

এসময় অন্যদের মধ্যে জেলা হোটেল রেষ্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন এর সভাপতি কালিপদ চৌধুরী, সাধারণ সম্পাদক বকুল হোসেন, জেলা ইলেকট্রিক ব্যাটারি চালিত অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির সভাপতি মো.রজব আলী, যুবলীগ নেতা আশিক, নাজমুল, প্রিন্স, ছাত্রলীগ নেতা শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে অন্যান্য শ্রমজীবি সংগঠনের শ্রমিকদের মাঝেও ইফতারি সামগ্রী প্রদান করা হবে বলে জানান যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT