ঢাকা (রাত ২:৩৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্মপাশায় ১৫০টি পরিবারের মধ্যে ওয়ার্ল্ড ভিশনের নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ



সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নে ইউরোপিয়ান হিউম্যানিটিরিয়ান এইড (ইকো’র) অর্থায়নে উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও পারির সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০টি পরিবারের মাঝে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টার দিকে সেলবরষ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপকারভোগীদের মাঝে এ নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সেলবরষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফরিদ খোকা।

কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার রোজলীন রীপা জয়ধরের সঞ্চালনায়, অন্যদের মধ্যে বক্তব্য দেন-এপি ম্যানেজার সাগর জন কস্তা, পারি ম্যানেজার অঞ্জন রুরাম, রেসপন্স প্রজেক্ট উপজেলা প্রোগ্রাম অফিসার জনপল স্কু, এম ই এস মনিরুজ্জামান মজুমদার।

এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন-সাংবাদিক মোবারক হোসাইন, শহিদুল ইসলাম, ইউপি সদস্যগণসহ, ভিডিপি প্রতিনিধি ও পারি কর্মকর্তাগণ।

এ ইউনিয়নে ১৫০টি পরিবারের মাঝে ঘর মেরামত করার জন্য ৩০০০ করে টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হয়। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গুলোর মধ্যে ছিল ১টি পানি রাখার বালতি, ১টি মগ, ১ টি জেরিকেন, ৫টি সাবান, ২ প্যাকেট ডিটারজেন্ট পাউডার, ১ বোতল স্যাভলন, ২টি ন্যাপকিন, ১০টি খাবার স্যালাইন, ৫০টি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ২ পিস পানি ছাকার কাপড় ও ১টি লিফলেট বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT