ঢাকা (বিকাল ৫:৫১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধর্মপাশায় করোনায় আক্রান্ত ৪১ জনের মধ্যে ৩৯ জন সুস্থ,দুইজনের মৃত্যু

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪১জনের মধ্যে ৩৯জন সুস্থ হয়েছেন।আর দুজন মারা গেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  থেকে এই তথ্যের সত্যতা মিলেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সূত্রে জানা গেছে, এ উপজেলায়  গত সোমবার পর্যন্ত ৫১১জনের করোনার পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।  তাঁদের মধ্যে করোনা  ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪১জন। এই ৪১ জনের মধ্যে ৩৯জন করোনা ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়েছেন।  আর দুইজন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এই দুইজনের মধ্যে একজন হলেন উপজেলার সদর ইউনিয়নের মহদীপুর গ্রামের বাসিন্দা ও বিশিষ্ঠ ব্যবসায়ী মো.শফিকুর ইসলাম (৫০)।করোনায় আক্রান্ত হয়ে তিনি চলতি বছরের ১৯জুলাই রাতে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর অপরজন হলেন একই ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলমগীর কবীর (৫৫)। করোনায় আক্রান্ত হয়ে গত ৬সেপ্টেম্বর রাতে ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার সাংবাদিকদের  বলেন, এ উপজেলায়  গত সোমবার পর্যন্ত ৫১১ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন ৪১জন। এদের মধ্যে ৩৯জন করোনা যুদ্ধে জয়ী হয়েছেন। আর শফিকুল ইসলাম (৫০) ও আলমগীর কবীর (৫৫) নামের দুজন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সাহেব ও সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন মহোদয় অবগত রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো.মুনতাসির হাসান সাংবাদিকদের বলেন,  করোনা ভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে আসা সবাইকে মাস্ক ব্যবহার ,সাবান দিয়ে ভালোভাবে হাত ধৌত করাসহ জনসচেতনা বাড়াতে সবরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT