ঢাকা (রাত ৪:১৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্মপাশায় এক মাদকসেবীকে ১৫দিনের কারাদণ্ড প্রদান



গাঁজা সেবন করার দায়ে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের দেওয়ানগঞ্জ গ্রামের বাসিন্দা মাদকসেবী মো.তরিকুল ইসলাম (২১)কে ১৫দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১২অক্টোবর) রাত পৌনে আটটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মুনতাসির হাসান (পলাশ)এই আদালত পরিচালনা করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের সুনই গ্রামের সামনের সড়কের একপাশে বসে একই ইউনিয়নের দেওয়ানগঞ্জ গ্রামের বাসিন্দা মাদকসেবী মো.তরিকুল ইসলাম বেশ কয়েকদিন ধরে সন্ধ্যার পর থেকে সেখানে  গাঁজা সেবন করে আসছিল।গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসান ধর্মপাশা থানার একদল পুলিশ নিয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সেখানে অভিযানে যান। ওই মাদকসেবীকে গাঁজাসেবনরত অবস্থায় দেখতে পান তিনি।অভিযানকালে তার সঙ্গে থাকা দুই পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

পরে স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ওইদিন রাত পৌনে আটটার দিকে ইউএনও তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদকসেবীকে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.খালেদ চৌধুরী বলেন,গাঁজা সেবনের দায়ে দণ্ড পাওয়া মাদকসেবী তরিকুল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT