ঢাকা (রাত ৯:৫৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই : মাহমুদ হাসান রিপন এমপি

দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই : মাহমুদ হাসান রিপন এমপি

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সফল সভাপতি সাঘাটা-ফুলছড়ি আসনের সংসদ সদস্য জননেতা মাহমুদ হাসান রিপন বলেন দেশের সার্বিক উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সার্বিক সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। এতে বিএনপি ঈর্ষান্বিত হয়ে দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে বিএনপির এরুপ ষড়যন্ত্র প্রতিহত করবে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

সাঘাটা-ফুলছড়ি উপজেলা বাসির উদ্দেশ্যে তিনি আরও বলেন আপনারা আমাকে এলাকার উন্নয়নের সুযোগ দিন। আমি সাঘাটা-ফুলছড়ি উপজেলার রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, বালাসী থেকে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টার্নেল নির্মান, বোনারপাড়া স্টেশন হতে দিনাজপুরগামী রামসাগর ট্রেনটি পুনরায় চালু, দুটি উপজেলার পৌরসভায় রূপান্তরিত করা সহ মডেল উপজেলায় রূপান্তরিত করা নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য উপজেলাবাসির প্রতি আহবান জানান।

১১ই ফেব্রুয়ারী গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদ চত্তরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডঃ সামছিল আরেফিন টিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন এর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও সাঘাটা উপজেলা আ’লীগ সহ-সভাপতি হায়দার আলী, মাহাবুর রহমান নিটল সহ উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT