ঢাকা (সন্ধ্যা ৭:৫০) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

বিশিষ্ট দানবীর শিক্ষানুরাগী সমাজ সেবক রাজনিতিবীদ ও শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব ক্বিলাহ (রহঃ) এর স্নেহ ভাজন ব্যক্তি আলহাজ্ব বশির আহমদ এর পিতার মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।
২৪ জানুয়ারি মঙ্গলবার বাদ মাগরিব সিলেট নগরীর জালালাবাদস্থ বশির আহমদ এর বাসভবনে তার পিতার মাগফিরাত কামনায় খতমে কোরআন, খতমে ইউনুস, মিলাদ শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী ইফতেখার হোসেন লেছু মিয়া, মাওলানা নুরুল ইসলাম, হাফিজ মাওলানা আব্দুল আজিজ, হাফিজ আক্তার হোসেন, হাফিজ আব্দুর রহমান, হাফিজ মোস্তফা আহমদ, কারী সাব্বির আহমদ, মাওলানা আব্দুস শরীফ,    আশিকুর রহমান আশিক, আবুল হোসেন, লাহিন আহমদ, শিপন আহমদ। এছাড়াও এলাকার আরও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খতমে কোরআন, খতমে ইউনুস ও মিলাদ শরীফ শেষ হওয়ার পর আলহাজ্ব বশির আহমদ এর পিতার রূহের মাগফিরাত ও আলহাজ্ব বশির আহমদের  নেক হায়াত এবং দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT