ঢাকা (বিকাল ৪:১৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম এর ২ বছর পূর্তি



আজ (১০ জুন,২০২১ খ্রি.)মানবিক এ নির্বাহী কর্মকর্তার দুই বছর পূর্তি উপলক্ষে উপজেলায় কর্মরত বিভিন্ন বিভাগের কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

আজকের এই দিনে উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছিলেন এই উপজেলায়।

যোগদানের পর থেকে তার নিরলস সেবা পরায়ন মনোভাব নিয়ে জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিয়ে হয়েছেন মানবিক প্রশাসনিক কর্মকর্তা।

বিগত দিনে তিনি প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সুবিধাভোগীদের সেবা পৌঁছে দিয়েছেন।

করোনাকালীন দুর্যোগপূর্ণ অতিমারির সময়ে তিনি নিজের জীবনের চিন্তা না করে করোনাকালীন সময়ে কর্মহীন জনগোষ্ঠীকে সহায়তার জন্য ছুটে গেছেন দ্বারে দ্বারে।

তাছাড়া দাউদকান্দি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সংলগ্ন এলাকায় দোনারচর গোমতী নদীতে ভাসমান ২৮ টি বেদে পরিবারের মাঝে বিভিন্ন সময়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন এই মানবিক উপজেলা নির্বাহী অফিসার।

উপজেলার গৌরীপুরের ইসাপুরে সীমানা বিরোধ নিয়ে রাস্তা বন্ধ করে দেওয়ায় ৫০ টি পরিবার ১ বছর যাবৎ অবরুদ্ধ ভাবে জীবন পার করেছিলেন। এমন খবর তিনি জানার পর সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে সমস্যা নিরসন করে বন্ধ রাস্তা খুলে দেন।

এই দুই বছরে তিনি অনেক মানবিক কাজ করেছেন। হয়েছেন কারে কারো খুব আপন জনের মতো।ঠাঁই করে নিয়েছেন অগনিত মানুষের মন-মণিকোঠায়।

এ উপজেলায় তার দুই বছর পূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র ব্যক্তিগত সহকারি হালিম সরকার,উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি মো.সোহেল রানা।

তার অবদান নিশ্চয়-ই স্মরণ রাখবে এ উপজেলাবাসি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT