ঢাকা (রাত ১০:৫৯) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দির কালাইরকান্দিতে মুফিজুল এর অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসি

<script>” title=”<script>


<script>

প্রকৃতির সুশীতল বাতাস আর সতেজ সকালের আলো বলে দিচ্ছে এখন ঘড়ির কাটা সকাল ১১টা। আমাদের গন্তব্য দাউদকান্দি উপজেলার গোয়ালমারি ইউনিয়নের কালাইরকান্দি গ্রাম। একাধিক অভিযোগ রয়েছে মুফিজুল ইসলাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি তার ভাইয়ের জমি বেআইনিভাবে জোরদস্তি করে জায়গা দখল করে ভোগ দখল করে আসছে দীর্ঘদিন যাবৎ। কয়েক বছর আগে তার লুলুপ দৃষ্টি পড়েছিলো আপন ভাতিজা সাইফুল এর স্ত্রীর উপর। পরে ভাতিজার স্ত্রীকে প্ররোচিত করে পালিয়ে নিয়ে বিয়ে করে ভাতিজার সুখের সংসার তছনছ করে দিয়েছিলো। অবশ্য সেই সংসার বেশি দিন স্থায়ী হয়নি মুফিজুলের।

এমন অনৈতিক কর্মকাণ্ড করেও একের পর এক পার পেয়ে যায় মুফিজুল। কিন্তু এতো অভিযোগ এর পরেও কীভাবে এতোটা দাপুটে হয় তিনি শুনে রীতিমতো চোখ কপালে উঠার মতো। গ্রামবাসির মতে তার উপরমহলের অনেক হর্তা-কর্তার সাথে রয়েছে দহরমমহরম সম্পর্ক। এমন খুঁটির জোড়ের কারনে এলাকাবাসি তার ভয়ে তটস্থ হয়ে মুখ খুলতে চায় না। কারণ পান থেকে চুন খসলেই চলে মামলা হামলার হুমকি।

অভিযোগ এর সত্যতা জানতে সরেজমিনে যাওয়া হয় কালাইরকান্দি গ্রামে। সেখানে গিয়ে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা যায় আসল ঘটনা।

এলাকার ওয়ার্ড মেম্বার মো. শহীদ মিয়া জানান,”মুফিজুল এর বিরুদ্ধে অনেক সময় অনেক অভিযোগ, সে কারো কথা শুনে না। এলাকার কিছু মানুষ তার পক্ষে, কিছু মানুষ তার বিপক্ষে আছে। তার বিভিন্ন কর্মকাণ্ডের কারণে কিছু লোকজন তার প্রতি অসুন্তুষ্ট। তার বিষয়ে চেয়ারম্যান কোর্টেও বিচার হয়েছিলো,কিন্তু কোনো প্রতিকার হয় নি। তার কারণে এলাকার সুনাম কিছুটা নষ্ট হচ্ছে।আমি চাই এলাকায় সুন্দর ও আদর্শ পরিবেশ তৈরী হোক।

ভুক্তভোগী ফিরোজ মিয়া নামের তার আপন চাচা জানান,”আমার ছেলে সাইফুল এর বিয়েতে তাকে উকিল দিয়েছিলাম,আমার ছেলের বউয়ের উপর তার কুদৃষ্টি পড়ে। পরবর্তীতে সে ছেলের বউকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করে ঘরসংসার করে। তার মতো খারাপ লোক এই এলাকায় আর নেই।

এ বিষয়ে গোয়ালমারি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নূরে আলম ভুলু ভূঁইয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হন নি।

এ বিষয়ে মুফিজুল ইসলাম এর কাছে জানতে চাওয়া হলে তাকে বাড়িতে পাওয়া যায় নি,মুঠোফোনে তিনি একটি নামকাওয়াস্ত অনলাইন পোর্টালের সাংবাদিক দাবি করে সব অভিযোগ অস্বীকার করে বলেন,” আমার বিরুদ্ধে কে বা কারা যেসব অভিযোগ করেছে তা ভিত্তিহীন ও বানোয়াট।একটি কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই অপচেষ্টা করছে। এসব ষড়যন্ত্রকারীদের আমি ধিক্কার জানাই।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT