ঢাকা (বিকাল ৩:৩৫) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দিতে ১৪ শতো পিস ইয়াবা ও ৬ কেজি গাঁজাসহ আটক ৫

<script>” title=”<script>


<script>

মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম এর নির্দেশে (৯ জুন, ২০২১খ্রি.)রাত সোয়া ১২ টায় বিশেষ অভিযান পরিচালনা করে এসআই মো.মনিরুল ইসলাম(নি.) টোলপ্লাজা নামক দক্ষিণ সতানন্দি বিআরটিসি কাউন্টার সংলগ্ন এলাকায় ঢাকামুখী একটি প্রাইভেটকার ঢাকা মেট্রো গ- ১৪-৯৪৬৭ তল্লাশি করে ৬ কেজি গাঁজাসত ২ জনকে আটক করেন।

আটককরা হলেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বানিয়াবাড়ী গ্রামের দেলোয়ার হোসেন এর ছেলে মো.নাসিরুদ্দিন ও হবিগঞ্জ জেলার নবিগঞ্জ থানার সদরঘাট গ্রামের শহীদউল্লাহ’র ছেলে বেলাল হোসেন।

একই এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে এসআই মো.মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স’স নিয়ে ঢাকামুখী একটি সাদা রংয়ের প্রাইভেটকারে ঢাকা মেট্রো -ক-১২-০৩৪৯ তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেন।

আটকরা হলেন নরসিংদী জেলার নরসিংদী পৌরসভার বেলানগর গ্রামের মোতালিব এর ছেলে আবুবক্বর সিদ্দিক ও একই এলাকার আবুল হোসেন এর ছেলে মো. শরীফ মিয়া।

মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম জানান,দাউদকান্দি  মডেল থানা পুলিশ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ১৪ শতো পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে আটক করেন।আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT