ঢাকা (বিকাল ৩:২৬) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দিতে অধ্যক্ষ আবদুল লতিফ স্বরণসভা এবং তার গ্রন্থের মোড়ক উন্মোচন 

<script>” title=”<script>


<script>

কুমিল্লার দাউদকান্দি উপজেলার আদমপুর আদর্শ কমপ্লেক্সেের উদ্যোগে শনিবার দুপুরে মরহুম অধ্যক্ষ মোঃ আবদুল লতিফ স্বরণে দোয়া মাহফিল এবং তার “কুরআন ও সুন্নাহর আলোকে মুমিনের দৈনন্দিন জীবনে -দু’আ-মুনাজাত, যিকর, দুরুদের গুরুত্ব ও ফযীলত” গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপত্তি করেন ইসলামিক ফাউণ্ডেশনের সাবেক উপ-পরিচালক মোঃ আবদুল আহাদ।

স্বাগত বক্তব্য রাখেন মরহুমের একমাত্র পুত্র ইন্জিনিয়ার তানভির মাহতাব সাকিব। প্রধান অতিথি ছিলেন ঢাকা মদিনাতুল উলুম কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মোঃ মুখলেছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ঢাকা নেসারিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা শরীফ মোঃ আবু হানিফ।

বক্তব্য রাখেন আদমপুর আদর্শ কমপ্লেক্সে চেয়ারম্যান, দুইবার বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক প্রাপ্ত পরিবেশ, সমাজ উন্নয়ন সংগঠক মতিন সৈকত,ঢাকা নেসারিয়া কামিল মাদ্রাসার সাবেক মুহাদ্দিস মাওলানা মোঃ ফয়েজ আহমেদ ভূইয়া, জিয়ারকান্দি হাফিজউদ্দিন ফাজিল ডিগ্রি মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ একে এম আবদুর রশিদ, সহকারী অধ্যাপক মোঃ রেজাউল করিম, শ্রীচাইল মোহাম্মদপুর আলিম মাদ্রাসার সিনিয়র প্রভাষক মাওলানা মো নুরুল আলম খান, শ্রীরায়েরচর স্কুলের হেড মাওলানা মো আবুল হাশেম, সংগঠক মনিরুজ্জামান বাহালুল, শিক্ষক নেতা জিয়ারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো সাখাওয়াত হুসাইন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ওবায়দুল কবির, জিয়ারকান্দি ফাজিল ডিগ্রী মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি অধ্যাপক মুয়াজ্জম হোসেন সরকার প্রমুখ।

বক্তারা বলেন,”আবদুল লতিফ ছিলেন জিয়ারকান্দি ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ। দার্শনিক, ইসলামিক স্কলার, লেখক, সংগঠক, রাজনীতিক, শিক্ষক নেতা, সমাজসেবী। তিনি জীবনব্যাপী ইসলামী আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন। তার লেখা “কুরআন ও সুন্নাহর আলোকে মুমিনের দৈনন্দিন জীবনে -দু’আ-মুনাজাত, যিকর, দুরুদের গুরুত্ব ও ফযীলত” বইটি প্রেসে ছাপানো অবস্থায় তিনি ইন্তেকাল করেন।”

মরহুমের রুহের মাগফেরাতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ মোখলেছুর রহমান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT