ঢাকা (সকাল ১১:৩৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

দক্ষিণ আফ্রিকা প্রবাসী ব্যবসায়ীকে গুলি করে হত্যা, ছোট ভাইকে অপহরণ

দক্ষিণ আফ্রিকা প্রবাসী ব্যবসায়ীকে গুলি করে হত্যা, ছোট ভাইকে অপহরণ
নিহত প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী নাজমুল হোসেন। ছবি: সংগৃহীত

<script>” title=”<script>


<script>

দক্ষিণ আফ্রিকায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে ওই ব্যবসায়ীর ছোট ভাইকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়েছে। তাদের বাড়ি নোয়াখালীর সোনাইমুডি থানার নজরপুর গ্রামে।

১৬ ডিসেম্বর স্থানীয় সময় রাত ৯টার পর জোহানেসবার্গের বেননী এলাকায় নিজেদের দোকান থেকে গাড়িতে বাসায় ফেরার পথে ঘটনার শিকার হন ২ ভাই।

তাদের মামা প্রবাসী দেলোয়ার হোসেন জানান, দোকান বন্ধ করে নিজেদের গাড়িতে ফেরার সময় বাসার সামনে অবস্থান নেওয়া দুর্বৃত্তরা ২ ভাইকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে দুর্বৃত্তদের একজন বড় ভাই নাজমুল হোসেন নাদিমের কপালে গুলি করে। এতে ঘটনাস্থলেই মারা যান নাজমুল।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ নাদিমকে ফেলে রেখে অস্ত্রের মুখে জিম্মি করে ছোট ভাই শামীম রহমানকে গাড়িসহ অপহরণ করে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার সময় বিদ্যুৎ না থাকায় ওই এলাকায় অন্ধকারাচ্ছন্ন ছিল।

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি কমিউনিটি সংগঠন মুক্তবাংলা ফাউন্ডেশনের প্রধান শফিকুর রহমান বলেন, ‘খুবই মর্মান্তিক ঘটনা ঘটেছে। রাত ৩টা পর্যন্ত আমরা ঘটনাস্থলে থেকে স্থানীয় কমিউনিটিসহ পুলিশ প্রশাসনকে জানিয়েছি।’

তিনি জানান, নিহত নাজমুলের মরদেহ ময়নাতদন্তে জন্য পুলিশ হেফাজতে নিয়ে গেছে। অন্যদিকে, অপহৃত শামীম রহমানকে খুঁজে বের করার কাজ চলছে।’

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT