ঢাকা (বিকাল ৩:২৯) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে বিধ্বস্ত করল বাংলাদেশের মেয়েরা


এএফসি অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের প্রথম ম্যাচে তুর্কমেনিস্তানের বিপক্ষে ৬-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ।

তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে বিধ্বস্ত করল বাংলাদেশের মেয়েরা

<script>” title=”<script>


<script>

সিঙ্গাপুরে বুধবার (২৬ এপ্রিল) থেকে শুরু হয়েছে এএফসি অনূর্ধ্ব-১৭ নারী চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব। যেখানে নিজেদের প্রথম ম্যাচেই বাজিমাত করেছে বাংলার মেয়েরা।

ম্যাচ শুরুর তৃতীয় মিনিটেই দলকে লিড এনে দেন পূজা দাস। এর দুই মিনিট পর সতীর্থের ফ্রি কিক থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন থুইনু মারমা। বিরতিতে যাওয়ার আগে দলের স্কোরলাইন ৩-০ তে নিয়ে যান অধিনায়ক রুমা আক্তার।

দ্বিতীয়ার্ধে ফিরে আবারও গোল উৎসবে মাতে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। ৫৩ মিনিটে পূজা নিজের দ্বিতীয় গোলটি করেন। মাঝমাঠ থেকে আসা লম্বা ক্রস তুর্কমেনিস্তানের এক ডিফেন্ডার হেডে ক্লিয়ার করতে চেয়েছিলেন, কিন্তু পারেননি। বক্সেই বল পেয়ে যান পূজা। গোলরক্ষককে কাটিয়ে ঠিকানা খুঁজে নেন এ মিডফিল্ডার।

এর সাত মিনিট পর সুরভি আকন্দ প্রীতি তুর্কমেনিস্তানের জালে বল জড়িয়ে ব্যবধান ৫-০ করেন। স্পট কিক থেকে গোল করেন তিনি। প্রতিপক্ষের জালে বাংলাদেশের মেয়েরা শেষ আঘাতটি হানে ম্যাচের ৮২ মিনিটে। বদলি নামা তৃষ্ণা রানীর স্পটকিকে ৬-০ গোলের জয় নিশ্চিত করে লাল সবুজের প্রতিনিধিরা।

এএফসি অনূর্ধ্ব-১৭ এশিয়ান কাপ বাছাইয়ে প্রথম ধাপে গ্রুপ সেরা দলগুলো পাবে দ্বিতীয় ধাপে খেলার টিকিট। গ্রুপ ‘ডি’ থেকে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণে আগামী রোববার স্বাগতিক সিঙ্গাপুরের মোকাবিলায় মাঠে নামবে ছোটনের শিষ্যরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT