ঢাকা (রাত ৯:০৫) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ঠাকুরগাঁও রেলস্টেশনের উঁচু ও বর্ধিত প্লাটফরমের শুভ উদ্বোধন ও আলোচনা সভা

<script>” title=”<script>


<script>

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ২০১১ সালে বর্তমান সরকার রেলওয়েকে আলাদা মন্ত্রণালয় রুপান্তর করে রেলের উন্নয়নকে ত্বরান্বিত করেছে। রেল এখন ঘুরে দাঁড়িয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের উঁচু ও বর্ধিত প্ল্যাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী এ কথা বলেন।

নূরুল ইসলাম সুজন বলেন, বিএনপি-জামায়াত জোট যখন ক্ষমতায় এসেছিল, তখন রেলওয়ের ১২ হাজার কর্মকর্তা-কর্মচারীকে ছাঁটাই করে। রেলওয়েকে ধ্বংসের মধ্যে ফেলে দিয়েছিল। আর এখন সরকার রেলওয়ের উন্নয়ন করছে।

রেলমন্ত্রী বলেন, প্রতি জেলাকে রেলওয়ের সঙ্গে অন্তর্ভুক্ত করা হবে। আগামীতে পঞ্চগড় থেকে রেলের মাধ্যমে ভারতের শিলিগুড়ি পর্যন্ত যাওয়া যাবে।

সরকার এখন রেলওয়ের বেহাত হয়ে যাওয়া সম্পদ উদ্ধার করছে। রেলওয়ের কোনো জায়গা বেহাত হতে দেয়া যাবে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি মুঃ সাদেক কুরাইশী, রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার,রেল মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মোঃ সেলিম রেজা, ঠাকুরগাঁও জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা এ্যাপোলোসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT