ঢাকা (সকাল ৮:১২) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ শুরু

<script>” title=”<script>


<script>

ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ শুরু হয়েছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) বিআরটিএ’র জেলা কার্যালয়ের সামনে সেবাগ্রহীতাদের বিভিন্ন সেবা দেওয়ার মাধ্যমে এই সপ্তাহের উদ্বোধন করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শুরু হওয়া এই বিশেষ সেবা চলবে আগামী ৪ মার্চ পর্যন্ত।

সংস্থাটির ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিআরটিএ’র ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) উসমান সারওয়ার আলম, মোটরযান পরিদর্শক (অঃ দাঃ) উত্তম কুমার দেবশর্মা, সদর ট্রাফিক ফাড়ির পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো: ফারুক হোসেন, বিআরটিএ’র অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক রবিউল হাসান প্রমূখ।

উদ্বোধনী দিনে গ্রাহকদের ড্রাইভিং লাইসেন্স, মটরযানের রেজিষ্ট্রেশন প্রদানসহ ইউজার নিবন্ধনে সহায়তা করা হয়। জেলার পীরগঞ্জ উপজেলা থেকে আসা সেবাগ্রহণকারী ওমর ফারুক জানান, তিনি মটরসাইকেলের রেজিষ্ট্রেশনের কাগজ নিতে এসেছেন। দ্রুত সময়ের মধ্যে রেজিষ্ট্রেশনের কাগজ হাতে পেয়েছেন। রানীশংকৈল এলাকার সেবাগ্রহনকারী অর্জুন কুমার রায় জানান, তিনি ড্রাইভিং লাইসেন্স নিতে এসেছেন। দ্রুত সময়ে স্মার্ট ড্রাইভিং লাইসেন্স হাতে পেয়ে তিনি খুশি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT