ঢাকা (রাত ২:০০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

টাঙ্গাইলের নাগরপুরে চোর সন্দেহে মানসিক প্রতিবন্ধী আটক

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুরে চোর সন্দেহে মানসিক প্রতিবন্ধী কে আটক করা হয়েছে। আজ ১৮ই নভেম্বর (বুধবার) দুপুর একটার দিকে উপজেলার ধুব‌ড়িয়া ইউনিয়নের ৫৬নং তিরছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির প্রস্তুতির সময় স্থানীয় যুবকদের হাতে আটক হয় মানসিক প্রতিবন্ধী শামীম হোসেন। সে ইউনিয়নের ধুব‌ড়িয়া পশ্চিমপাড়া গ্রামের রিয়াজ উদ্দিন এর ছেলে।

সরেজমিনে স্থানীয় লোকদের সাথে কথা বলে জানা যায় তাকে চুরির প্রস্তুতির সময় হাতে তালা ভাঙ্গার কাজে ব্যবহৃত লোহার রড ও বস্তা সহ আটক করে। এ সময় প্রধান শিক্ষক কমল চক্রবর্তী জানায় আমি জরুরী কাজে টাঙ্গাইল ছিলাম এ সময় আমার স্কুলের দপ্তরি বিশ্বজিৎ আমাকে ফোন দিয়ে বিষয়টি অবগত করলে আমি অতি দ্রুত সম্ভব বিদ্যালয়ে এসে উপস্থিত হয়ে স্থানীয় জনপ্রতিনিধি, আমার ঊর্ধ্বতন কর্মকর্তা ও নাগরপুর থানাকে অবগত করি।

এর কিছুক্ষণ পর নাগরপুর থানার সুদক্ষ সাব-ইন্সপেক্টর ইমরান হোসেন অভিযুক্ত শামীমকে থানার হেফাজতে নিয়ে যায়। এ ব্যাপারে সাব-ইন্সপেক্টর ইমরানের সাথে কথা বলে জানা যায় আমরা থানায় নিয়ে যাচ্ছি পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এব্যাপারে অভিযুক্তের মায়ের সাথে কথা বলে জানা যায় আমার ছেলে অনেকদিন ধরে মানসিক সমস্যায় ভুগছে। অনেকদিন ধরে চেষ্টা করেও তাকে সুস্থ করে তুলতে পারিনি।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT