ঢাকা (দুপুর ১২:১৪) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

জুনেই চালু হবে পদ্মা সেতু-সেতুমন্ত্রী

<script>” title=”<script>


<script>

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জুনে পদ্মা সেতু উদ্বোধন করা হবে। এটা সরকারের জন্য অনেক বড় অর্জন। নিজ অর্থায়নে আমরা পদ্মা সেতু করেছি। বিএনপি ক্ষমতায় থাকলে লুটপাট করে খেতো। উন্নয়নের ছিটেফোঁটাও হতো না।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিএনপির গাত্রদাহ হয়। কারণ বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন, তারা লুটপাটেও চ্যাম্পিয়ন।

তিনি বলেন, বিএনপি গত ১৩ বছরে ২৬ বার আন্দোলনের ডাক দিয়েছে। কিন্তু তারা আন্দোলন করতে পারেনি, আর কোন বছর পারবে। এখন বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ হাসে। তারা আন্দোলনের নামে ভুয়া হুমকি-ধামকি দেয়। কিন্তু মাঠে আন্দোলনের জন্য কর্মী খুঁজে পায় না।

২০১৯ সালের পর দীর্ঘ প্রায় ৩৩ মাস পর নিজ নির্বাচনী এলাকায় এসেছেন ওবায়দুল কাদের।

এ বিষয়ে তিনি বলেন, এলাকার সঙ্গে আমার সম্পর্ক কখনো বিচ্ছিন্ন হয়নি। করোনাভাইরাসের সময়ে এলাকায় অক্সিজেন কনসেন্ট্রেটর, আইসিইউ প্রতিস্থাপন, খাদ্য ও ত্রাণ সামগ্রী দিয়েছি। বহুদিন মা-বাবার কবর জিয়ারত করতে পারিনি, তাই মনটা খারাপ ছিল। যারা আমার ভোটার তাদের মাঝে দীর্ঘদিন পরে হলেও আসতে পেরে ভালো লাগছে।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল ও দ্বন্দ্ব নিয়ে ওবায়দুল কাদের বলেন, অনেক কিছু ঠিক করে ফেলেছি, বাকিটাও ঠিক হয়ে যাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT