ঢাকা (সকাল ৬:২৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

জীবন রক্ষাকারী একটি পণ্য যা প্রত্যেকের পরিবারের জন্য বিশেষ প্রয়োজন

<script>” title=”<script>


<script>

আপনারা হয়ত অ্যালোভেরার নাম শুনেছেন যেটি আলসারের সমস্যা, স্ক্রিন সমস্যা, হজমে সমস্যা এই সকল রোগের ক্ষেত্রে খুবই কার্যকর।কিন্তু পৃথিবীতে প্রায় ৪০০ প্রজাতির অ্যালোভেরা পাওয়া যায় এর মধ্যে শুধুমাত্র একটি প্রজাতি (Alo Barbadensis Miller) অ্যালোভেরা সর্বগুণে গুণান্বিত এবং এসব রোগের ক্ষেত্রে খুবই কার্যকর। সাধারণত বাজারে যে সকল অ্যালোভেরা জাতীয় জেল পাওয়া যায় তা খুবই নিম্নমানের হয়ে থাকে এবং সঠিক প্রজাতির অ্যালোভেরা ব্যবহার না করায় সেগুলো ব্যবহারের ফলে অনেক রকম পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি হয়। আজকে আমি আপনাদের এমন একটি পণ্য সম্পর্কে বলবো সেটি হল ফরএভার লিভিং কোম্পানির অ্যালোভেরা জেল। ফরএভার লিভিং কোম্পানির অ্যালোভেরা পণ্য সম্পর্কে জানার আগে ফরএভার লিভিং কোম্পানি সম্পর্কে আমাদের কিছু ধারণা রাখা দরকার।

 

 

যদি আপনি গুগলে ওয়ার্ল্ড বেস্ট এলোভেরা লিখে সার্চ করেন তাহলে যে কোম্পানিটি সবার প্রথমে আসবে সেটি হল ফরএভার লিভিং প্রোডাক্ট তারা বর্তমানে ১৭২ টি দেশে তাদের পণ্য সরবরাহ করে আসছে। বর্তমানে দুই জন নোবেল বিজয়ী ডঃ ফরিদ মুরাদ (biochemist) এবং ডঃ জর্ন ডিয়ারবার্গ (father of omega 3) এই কোম্পানির সাথে যুক্ত রয়েছেন। সুতরাং কোয়ালিটি বিবেচনায় আপনারা পাচ্ছেন সর্বোত্তম প্রোডাক্ট।

  • কেন এলোভেরা জেল ব্যবহার করবেন:

এটি শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে, শরীর থেকে নিগত টক্সিন এর মোকাবেলা করে, আলসার রোধে সহায়তা করে, কাটাছেঁড়া বা পোঁড়া অংশে ব্যবহার করলে খুব ভালো ফল পাওয়া যায়, এটির কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

  • কেন ফরএভার এলোভেরা জেল বাজারে অন্যান্য অ্যালোভেরা জেল থেকে কার্যকরী:

আগেই বলেছি প্রায় চারশোরও বেশি প্রজাতির অ্যালোভেরা থেকে শুধুমাত্র একটি প্রজাতির অ্যালোভেরায় শরীরের রোগ প্রতিরোধের সকল গুনাগুন বিদ্যমান। দক্ষ গবেষকদের সহায়তায় এই অ্যালোভেরার সাথে আরো ছয় রকমের ভিটামিন আঠারো রকমের অ্যামিনো এসিড, পাঁচ রকমের মনো এবং পলিস্যাকারাইড, নয় রকমের ইঞ্জাইমস এর সমন্বয়ে তৈরি হয় ফরএভার এলোভেরা জেল। তাই এটি বাজারে অন্যান্য অ্যালোভেরা জেল থেকে অনেক কার্যকরী।

  • কোথায় পাবেন ফরএভার এলোভেরা জেল:

যেহেতু এটি আমেরিকা থেকে বাংলাদেশে আসে তাই দোকানে এটি পাওয়া যায় না। সরাসরি বিক্রয় প্রতিনিধির মাধ্যমে এই পণ্যটি ভোক্তার কাছে পৌছে দেয়া হয়।

 

পণ্যটি কিনতে এবং পণ্যটি সম্পর্কে আরো জানতে কল করুন :০১৮৯৩৪৩৪০৩৪

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT