ঢাকা (সকাল ১০:৫৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

জাতীয় নেতৃবৃন্দের নামে মামলা দায়েরের প্রতিবাদে চরফ্যাশনে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত 

<script>” title=”<script>


<script>

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি ও বিএনপি’র জাতীয় নেতৃবৃন্দের  বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে ভোলার চরফ্যাশনে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের সন্তান কেন্দ্রীয় বিএনপি’র  নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের বাস ভবনস্থ শরীফ পাড়া দলীয় কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

চরফ্যাশন উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সিকদার হুমাইন কবিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন চরফ্যাশন পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ মোমিনুল ইসলাম ভুট্রু, উপজেলা বিএনপি’র সাবেক যুব বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ বাহার,চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল আলম প্রিন্স মহাজন, চরফ্যাশন উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর কামরুজ্জামান শাহীন, চরকলমী বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এড. হারুন ফরাজী,রসুলপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও শশীভূষণ থানা যুবদল নেতা মোঃ কামরুজ্জামান শাহীন, চরফ্যাশন পৌর সভা যুবদল নেতা আবু বকর ছিদ্দিক মিন্টন, চরকলমী ইউনিয়ন যুবদল সাংগঠনিক সম্পাদক ও শশীভূষণ থানা যুবদল নেতা মাকসুদুর রহমান, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব কাজী অনিক ও পৌর ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক নুরুদ্দিন আখন প্রমূখ।

এসময় বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান অবৈধ ভোটার বিহীন সরকার বিএনপিকে দূর্বল করার জন্য এজেন্ট দিয়ে পরিকল্পিতভাবে বাসে অগ্নিসংযোগ ঘটিয়ে বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো, মিথ্যা মামলা দায়ের করেছে। তারা এ ধরণের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং অবিলম্বে এসব মিথ্যা মামলা প্রতাহ্যারের দাবী করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক ও উপজেলা যুবদল নেতা মো. রাসেদুল হাসান নয়ন।

 

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT