ঢাকা (সকাল ৮:০৮) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চুরির ১৫ দিন পর প্রাইভেট কার উদ্ধারঃগ্রেফতার ৩



বড়লেখা উপজেলার দক্ষিণ সুড়িকান্দি থেকে চুরির ১৫ দিন পর মঙ্গলবার সকালে শ্রীমঙ্গল থেকে মোর্শেদ আহমদ নামক ব্যক্তির প্রাইভেট কার উদ্ধার করেছে বড়লেখা থানা পুলিশ।

এসময় পুলিশ চুরির সাথে জড়িত ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের বাসিন্দা অলিউর রহমান (২৫), রাইসুল ইসলাম অনিক (২৪) ও রায়হানুল ইসলাম জয় (২৪)। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে পুলিশ তাদেরকে কারাগারে পাঠিয়েছে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ সুড়িকান্দি গ্রামের মোর্শেদ আহমদ তার পুরাতন প্রাইভেট কার (ঢাকা মেট্রো খ-১১-৪০০৯)  ৩১ আগস্ট রাতে নিজ বসতবাড়ির রাস্তার পার্শে পার্কিং করে রাখেন। রাত ৩টা পর্যন্ত তিনি প্রাইভেট কারটি দেখতে পান। ফজরের নামাজের পর প্রাইভেট কারটি সেখানে নেই দেখে খোজাখুজি শুরু করেন। পরে না পেয়ে পুলিশে জানান। গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানা পুলিশ মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর সকালে শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রাম থেকে চুরি যাওয়া প্রাইভেট কারটি উদ্ধার এবং চুরির সাথে সম্পৃক্ত ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, প্রাইভেট কার চুরির ঘটনায় এর মালিক মোর্শেদ আহমদ থানায় মামলা করেন। পুলিশ চুরি হওয়া প্রাইভেট কারটি শ্রীমঙ্গল থেকে উদ্ধার ও চুরির সাথে জড়িত ৩ ব্যক্তিকে গ্রেফতার করে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT