ঢাকা (রাত ১১:২৯) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগনঞ্জে বুকে ব্যাথা নিয়ে এক হাজতির মৃত্যু

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জ জেলখানায় থাকা এক হাজতির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার (২০ জুন) সকাল ৯টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানান জেল সুপার।

মৃত হাজতি জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ছাবানিয়া গ্রামের জোহাকের ছেলে মো. রেজাউল করিম (৫০)।

রেজাউল করিম ২০২০ সালে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলার আসামী হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলখানায় হাজতি ছিলো। যার মামলা নম্বর-৩২৯/২০(নবাব)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ জেলখানার জেল সুপার মো.মজিবুর রহমান মজুমদার জানান, অন্যান্য দিনের মতোই সোমবার সকালে অন্যান্য হাজতিদের সাথে হাজতি রেজাউল করিম নাস্তা করে। কিন্তু নাস্তা করার কিছুপর সকাল ৭.৫৫ মিনিটের দিকে সে পায়খানা থেকে বের হয়েই বুক ব্যাথা করছে বলে অসুস্থতার কথা জানায়। ফলে তাকে সকাল ৮টা ১০মিনিটে জেলখানার হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থা গুরুতর হলে রেজাউলকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে স্থানান্তর (রেফার্ড) করেন জেলখানার চিকিৎসক। পরে সকাল সাড়ে ৮টার দিকে জেলা হাসপাতালের চিকিৎসক চিকিৎসা শুরু করেন এবং সকাল ৯টার দিকে রেজাউলকে মৃত ঘোষণা করেন। রেজাউল হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা গেছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর রেজাউলের মৃত্যুর সঠিক কারন বলা যাবে বলেও জানান জেল সুপার মো. মজিবুর রহমান মজুমদার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT