ঢাকা (সকাল ৭:৫৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে মাদকসহ এক ব্যক্তি আটক



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর ও শিয়ালমারা সীমান্ত এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল ও হেরোইন উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। বৃহস্পতিবার ও শুক্রবার অভিযানগুলো পরিচালনা করে ৫৯ বিজিবি। অভিযানে এক ব্যাক্তিকে আটক করা হয়।

আটক ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের সোলাইমানের ছেলে শরিফুল ইসলাম (৫১)।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে, শুক্রবার দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানিয়েছেন, শুক্রবার ভোর রাত ৩টায় ব্যাটালিয়নের আজমতপুর বিওপির নায়েক মো. ফিরোজ আহমেদের নেতৃত্বাধীন টহল দল, সীমান্ত পিলার ১৮২/১-এস হতে ৫শত গজ বাংলাদেশের অভ্যন্তরে টহল চলাকালীন সময়, আজমতপুর বাগিচাপাড়া এলাকায় ৭ জন চোরাকারবারীকে দেখতে পায়।

এ সময় টহল দল তাদেরকে ধাওয়া করলে ৩টি বস্তা ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায় চোরাকারবারীরা। পরবর্তীতে টহল দল ওই স্থান তল্লাশী করে ফেলে যাওয়া বস্তা হতে ১ লক্ষ ২২ হাজার ৪ শত টাকা মূল্যের ৩০৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এদিকে এর আগে অপর এক অভিযানে একই ব্যাটালিয়নের শিয়ালমারা বিওপির নায়েক মো. আব্দুল বারিকের নেতৃত্বে টহল দল, বৃহস্পতিবার বিকাল পৌণে ৫টায় বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৭/৬-এস হতে, আনুমানিক ৫শত গজ বাংলাদেশের অভ্যন্তরে শিয়ালমারায় অভিযান পরিচালনা করে, ২০ হাজার টাকার ১০ গ্রাম হেরোইনসহ শরিফুলকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত আসামীকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে এবং উদ্ধারকৃত মাদক সমূহের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT