ঢাকা (সকাল ৬:২৩) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ পারিবারিক উদ্দ্যোগে অর্ধ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

<script>” title=”<script>


<script>

প্রতি বছরের ন্যায় একটি পরিবারের পক্ষ থেকে অর্ধ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। পৌর এলাকার নিমতলার বাসিন্দা ব্যবসায়ী শেখ মো. আখতার চুনির পরিবারের পক্ষ থেকে সমাজের প্রতিবন্ধী অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিন মজুর শ্রেণীর মানুষদের মাঝে এসব বিতরণ করা হয়। সোমবার (২১ নভেম্বর) সকালে জেলা শহরের নিমতলা এলাকায় এসব বিতরণ করা হয়েছে।

 

এ সময় প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, আটা এবং শীতবস্ত্র কেনা বাবদ নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয়। শেখ মো. আখতার চুনি জানান, আমাদের পরিবারের উদ্দ্যোগে প্রত্যেক বছর সমাজের অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও শীত ইতোমধ্যে চলে এসেছে তাই শীতবস্ত্র কেনা বাবদ নগদ অর্থ দেয়া হয়েছে। যাতে তারা নিজেদের প্রয়োজনমতো যেকোন শীতবস্ত্র কিনতে পারে।

 

তিনি আরও জানান, এটা আমাদের পারিবারিক উদ্দ্যোগ। আমার মেজ ভাইয়ের সার্বিক ব্যবস্থাপনায় এসব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। সামনে শীত আসছে। তাই সমাজের বিত্তবানদের প্রতি আহŸান জানায়, সকলে যার যতটুকু সামর্থ্য আছে তাদের পাশে দাঁড়াবেন। তাহলেই সবাই মিলে এই শীতের মাঝেও একটুৃ হলেও উষ্ণ থাকতে পারব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT