ঢাকা (সন্ধ্যা ৭:১৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ১০

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা-ডিবি পুলিশের পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। অভিযানে মোট ১০ জনকে গ্রেফতার করা হয়। গাঁজাসহ গ্রেফারকৃতরা হচ্ছে- জেলার সদর উপজেলার চর শেখালীপুর এলাকার মো.মতিউর রহমান ওরফে মতিবুরের ছেলে মো. ফিটু আলী (২৭) ও হাকিমপুর এলাকার মো.জাইদুল ইসলামের ছেলে মো. বিশু (২৩)।

ফেনসিডিলসহ গ্রেফতারকৃত হচ্ছে- জেলার শিবগঞ্জ উপজেলার পিরোজপুর এলাকার মো. সানোয়ার হোসেনের ছেলে সুমন (১৮), মৃত আব্দুস সালামের ছেলে জেলাল (৩১), মো. খাইরুল ইসলামের ছেলে জসিম (২৭), দানিয়ালপুর এলাকার দুরুলের ছেলে জামাল (৩০), উপর চকপাড়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে মো. শাহ আলম(৩২) এবং বিনোদপুর ইউনিয়নের সাধারিটোলা এলাকার রেজাউল হকের ছেলে হৃদয় আলী (২২)। ইয়াবাসহ গ্রেপ্তারকৃতরা হচ্ছে- নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার মাকলাহাট হাজীনগর এলাকার মৃত বজলুর রহমানের ছেলে মো. আব্দুল মালেক (৪২) ও মো.আব্দুল হামিদ (৩০)।

এ সকল বিষয়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার বুধবার জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জানুয়ারি মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে হাকিমপুর থেকে ২ কেজি গাঁজাসহ বিশুকে এবং দুপুর পৌণে ৩টায় সদর উপজেলার রাবনপাড়া গ্রাম থেকে ২ কেজি গাঁজাসহ ফিটুকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এছাড়া ২৫ জানুয়ারী সোমবার দিবাগত রাত সোয়া ১২ টায় মঙ্গলবার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিনোদপুর হাই স্কুল মাঠে অভিযান পরিচালনা করে ৯৩ বোতল ফেনসিডিলসহ হৃদয় আলীকে, রাত সাড়ে ১১টায় ৬০ বোতল ফেনসিডিলসহ শাহ আলম ও জামালকে এবং সন্ধ্যা সোয়া ৫টায় গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর সোনাবর কলেজের সামনে অভিযান পরিচালনা করে ৬৫ বোতল ফেনসিডিলসহ জসিম, জেলাল ও সুমনকে গ্রেফতার করা হয়।

এদিকে অপর এক অভিযানে ২৪ জানুয়ারি রোববার বিকেল সোয়া ৪ টার দিকে জেলার গোমস্তাপুর উপজেলার মালপুর বাজার হতে ৬শত পিস ইয়াবাসহ হামিদ ও মালেককে হাতেনাতে গ্রেফতার করা হয়। ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং প্রতিটি ঘটনায় সংশ্লিস্ট থানায় আসামীদের সোপর্দ করে মাদকদ্রব্য আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের নির্দেশে এস.আই আবু আব্দুল্লাহ জাহিদ, আসগার আলী, আরিফ, অনুপ কুমার সরকার, মশিউর রহমানসহ সঙ্গীয় ফোর্স পৃথক অভিযানগুলি পরিচালনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT