ঢাকা (রাত ১:৫৭) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে সেফ ফুড প্রোডাক্টসের মতবিনিময় অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

“নিরাপদ খাদ্যে গড়বো দেশ, সু-স্বাস্থ্যের বাংলাদেশ” শ্লোগানে নিরাপদ খাদ্য গড়ার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার নয়াগোলায় এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করে সেফ ফুড প্রোডাক্টস।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি আলহাজ্ব মো. মাহবুবুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মো.রফিকুল আলম, সিটি প্রেসক্লাবের সভাপতি ভোরের পাতার জেলা প্রতিনিধি মো.সাজেদুল হক সাজু, মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আক্তারুজ্জামান, স্বাধীন প্রেসক্লাবের সভাপতি মো. ফারুক আহম্মেদ চৌধুরী, স্থানীয় পত্রিকা দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক মো. আশরাফুল ইসলাম রঞ্জু, গৌড় বাংলার প্রতিনিধি মো. সাজিদ তৌহিদ, সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক মো. জোনাব আলী, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি ডাবলু কুমার ঘোষ, চাঁপাই গম্ভীরা দলের নাতী মানি রহমান প্রমুখ।

এ সময় আলোচনা সভায় বক্তারা বলেন, মাছ-মুরগী-গরু-ছাগল-হাঁস এর মাংস সেফ ফুডের প্রধান বিক্রয় যোগ্য খাদ্য পণ্য। নিজস্ব ফিড মিলের মাধ্যমে উৎপাদিত ভেজাল মুক্ত ফিড নিজেদের খামারের গরু-ছাগলকে ও পুকুরের মাছকে খাইয়ে তা নিজস্ব তত্ত্বাবধানে বাজারজাত করা হচ্ছে। চেষ্টা করা হচ্ছে রাসায়নিক মুক্ত লাল ও সবুজ শাক উৎপাদনের।

এছাড়াও গত কুড়ি বছরের ব্যবসার অভিজ্ঞতা নিয়ে নিজস্ব ডেলিভারী ম্যান দ্বারা পৌর এলাকার মধ্যে গ্রাহকদের চাহিদা মত যে কোন খাদ্য পণ্য পৌঁছে দেয়া হচ্ছে। আর তাই এই ব্যবসার আরো প্রসারে গ্রাহকদের সুচিন্তিত মতামত আশা করেন তারা। এদিকে আলোচনা সভার প্রারম্ভে সেফ ফুড প্রেডাক্টসের বিষয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক মো. রাকিবুল ইসলাম বাবু।

এ সময় মতবিনিময় সভায় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT