ঢাকা (রাত ৩:০৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর ৩টায় পৌর এলাকার বিশ্বরোড মোড়ে অবস্থিত শাহনেয়ামতুল্লাহ কলেজ হল রুমে সদর উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে এই সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও সদর উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) নাইমা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম বাবু, শাহনেয়ামতুল্লাহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শরিফুল ইসলাম ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.আজিজুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার।

এ সময় আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির স্থান। হাজার বছর ধরে এ ভূখন্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করেছেন। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক বন্ধনের এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকার আহবান জানান।

এ সময় সম্প্রীতি সমাবেশে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্কুল-মাদরাসা ও কলেজ শিক্ষকসহ সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT