ঢাকা (দুপুর ১:১৩) মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News চাঁপাইনবাবগঞ্জে প্রায় ২ কেজি গাঁজা উদ্ধার, মটরসাইকেল জব্দ : আটক-১

চাঁপাইনবাবগঞ্জে বাচ্চু ডাক্তারের ম্যুরাল উদ্বোধন 

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, সাবেক গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য ডা. আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) এর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।

জেলা শহরের শিবতলা এলাকার তাঁর নামাঙ্কিত ষ্টেডিয়ামে জেলা পরিষদের অর্থায়নে এ ম্যুরালটি নির্মাণ করা হয়।

এ উপলক্ষে সোমবার বেলা সোয়া ১১টায় আয়োজিত এক অনুষ্ঠানে ম্যুরালটি অবমুক্ত করেন তাঁরই যোগ্য কন্যা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।

এ সময় তিনি বলেন, মহান ভাষা আন্দোলন থেকে একাত্তরের মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত নেতৃত্ব দিয়েছেন আমার পিতা। তিনি আমাদের প্রাণে ও হৃদয়ে আছেন। প্রাণের দাবিতেই তাঁর ম্যুরাল নির্মাণ করা হয়েছে। এর মাধ্যমে শুধু বর্তমান প্রজন্ম নয়, ভবিষ্যত প্রজন্মও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হবে। পরবর্তীতে জেলার ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন উন্নয়নে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাঁর এ গুরুত্বপূর্ন ভূমিকার জন্য জেলাবাসীর কাছে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন।

শেষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের  ভারপ্রাপ্ত সভাপতি চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের সাবেক সাংসদ মু. জিয়াউর রহমান, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রাকিব, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল হক, প্রধান নির্বাহী (যুগ্ম সচিব) মো. এনামুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. রোকনুজ্জামান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনিম-উদ-দৌলা চৌধুরী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা আওয়ামীলীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মো. মোখলেসুর রহমানসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT