ঢাকা (দুপুর ১:২১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বন্ধ ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে চলাচলকারী বন্ধ থাকা ট্রেনগুলো অনতিবিলম্বে পূনরায় চালুর দাবীতে এবং অরক্ষিত রেলস্টেশন সুরক্ষার জন্য সীমানা প্রাচীর নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষ্যে রোববার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন চত্বরে এক বিশাল মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা। এ সময় আয়োজিত মানববন্ধনে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সাংসদ মো. আবদুল ওদুদ বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সহ-সভাপতি ও গ্রামীন ট্রাভেলসের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোখলেসুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা প্রমূখ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, চাঁপ্ইানবাবগঞ্জ-৩ সদর আসনের বিএনপি সমর্থিত বর্তমান সংসদ সদস্য হারুন অর রশীদ হারুন শুধুমাত্র নিজের সুবিধার জন্য ধর্মের লেবাস ব্যবহার করে সংসদে কথা বলেন। জেলার উন্নয়নের স্বার্থে তিনি কিছুই করেন না। আর তাই বর্তমান ক্ষমতাসীন দলে থেকেও বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার বিভিন্ন অঙ্গ সংগঠনের সদস্যরা আজ জেলার উন্নয়নের স্বার্থে একাট্টা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে জেলা থেকে বন্ধ হয়ে যাওয়া স্যাটল-২,স্যাটল-৪, সিরাজগঞ্জ মেইল, রাজশাহী লোকাল এবং চাঁপাইনবাবগঞ্জ হতে রহনপুর লোকাল ট্রেনগুলো পূনরায় চালুর দাবী জানানো হচ্ছে। সেই সাথে বর্তমানে অরক্ষিত রেলস্টেশন সুরক্ষার জন্য সীমানা প্রাচীর নির্মাণের দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT