ঢাকা (দুপুর ১২:৪২) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ১৪ পরিবারকে অর্থ সহায়তা প্রদান

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ১৪ পরিবারের সদস্যদের জন্য ৫ লক্ষ টাকা করে, মোট ৭০ লক্ষ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নিহত পরিবারগুলোর মাঝে এসব সহায়তার চেক বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে নিহতদের স্বজনদের মাঝে এই টাকার চেক বিতরণ করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বিশ্বাস।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু কণ্যা বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মা। আর তাই জেলা আওয়ামীলীগের মাধ্যমে আবেদনের প্রেক্ষিতে তিনি বজ্রপাতে নিহত এই এলাকার ১৪টি পরিবারের সদস্যদের মাঝে, ৫ লক্ষ টাকা করে মোট ৭০ লক্ষ টাকা প্রদান করেন; যেন এসব পরিবারের সদস্যরা কিছু কর্ম করে নিজ নিজ পরিবারকে এগিয়ে নিতে পারে।

এ সময় অন্যান্যের মধ্যে নিহতদের পরিবারের সদস্য, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT