ঢাকা (দুপুর ২:৩২) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে গ্রেফতার ১১ মাদকসেবী

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১১ জন মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩ নং ওয়ার্ড আলীনগর এলাকার মো. তৈমুর হাসান ও জোসনা আরা বেগমের ছেলে মো. খালেক হাসান (৩৮), একই এলাকার ভুতপুকুর এলাকার হাওয়া মনি ও মৃত জবদুর রহমানের ছেলে মো. হাবিবুল্লাহ রহমান বাবু (৩৮), ৬ নং ওয়ার্ড শাহীবাগ এলাকার মোসা. শিউলী বেগম ও মনিরুল ইসলামের ছেলে মো. সাগর আলী (৩১), একই এলাকার মোসা. নাজমুন্নেসা ও মৃত আলী আহম্মেদের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), ১৫ নং ওয়ার্ড পিটিআই বস্তির মোসা. ঝাইটুনি ও মৃত সাহারুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), ১৪ নং ওয়ার্ড চাঁদলাই এলাকার মোসা. শ্যামলী বেগম ও তাইমুল ইসলামের ছেলে মো. সোহেল রানা (৩০), বারোঘরিয়া ইউনিয়নের সুচিত্রা রাণী ও শ্যামল চন্দ্রের ছেলে দীপক কুমার (২২), পুতুল রাণী পাল ও গনেশ চন্দ্র পালের ছেলে বিপ্লব (২৪), মাধুরী ভাস্কর ও বিপ্লব ভাস্করের ছেলে শ্যাম ভাস্কর (১৮), নমিতা রানী পাল ও বিনয় কুমারের ছেলে রিদয় কুমার পাল (২১) এবং মোসা. ছবি বেগম ও মোজাম্মেল হকের ছেলে মো. আব্দুল কাদের জিলানী (১৯)।

এ বিষয়ের সত্যতা স্বীকার করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের বারোঘরিয়া বাজার থেকে লক্ষীপুরগামী পাকা রাস্তার পূর্বদিকে ইলিয়াস মিয়ার আমবাগানে শনিবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অভিযান পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১১ জন আসামীকে গ্রেফতার করে।

এ সময় ১টি সাদা পলিথিনে মোড়ানো ১ হাজার টাকা মূল্যের ১০ গ্রাম গাঁজা, ২টি গ্যাস লাইট, ২টি সিজার, ১টি চাকু, ১টি কলকী জব্দ করা হয়। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় আসামীদের সোপর্দ করে ১টি নিয়মিত মামলা দায়ের করা রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT