ঢাকা (বিকাল ৪:৪৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

<script>” title=”<script>


<script>

“নারী ধর্ষণ ও নির্যাতন রুখবোই, সমৃদ্ধির বাংলাদেশ গড়বোই” শ্লোগানে সারাদেশের ন্যায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে র‌্যালি, সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করে জেলা পুলিশ।

শনিবার সকাল ১০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে হতে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে নবাবগঞ্জ ক্লাবে অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আরআরএফ রাজশাহীর কমান্ড্যান্ট এসপি শেখ মো. মিজানুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন এবং বীর মুক্তিযোদ্ধা সমাজ সেবক মনিম উদ দৌলা চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদাণ করেন, নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন।

এ সময় আমিনুল হক আবিরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শাহ নেয়ামতুল্লাহ কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক নওশাবাহ নওরীন নেহা, জেলা পরিষদ সদস্য ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, পৌর আওয়াসমীলীগের সহসভাপতি গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোখলেসুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, এনজিও প্রতিনিধি প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহি পরিচালক মো. হাসিব হোসেন, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, ছাত্রী মুনিরা খাতুন প্রমুখ।

র‌্যালি, সমাবেশ ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা কৃষকলীগের সভাপতি আইনজীবী মো. আব্দুস সামাদ বকুল, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে একই বিষয়ে জেলার শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলাতেও র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT