ঢাকা (রাত ৮:০২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় শিশু শ্রমিক নিহত



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কল্যানপুর এলাকায় ট্রাক চাপায় এক শিশু শ্রমিক নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পৌর এলাকার কল্যানপুরে অবস্থিত এরফান গ্রুপ ট্রাক টার্মিনালে। নিহত শিশু ট্রাকের মেকার ছিলো বলে জানা যায়। সোমবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শিশু শ্রমিক সদর উপজেলার কল্যাণপুর এলাকার দেলোয়ার ড্রাইভারের ছেলে মারুফ (১৬)।

এ বিষয়ে নিহত শিশু শ্রমিক মারুফের মামা আব্দুর রহিম ও বড় ভাই পারভেজ জানান, সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট ধান-চাল ব্যবসায়ী মো. এরফান আলীর এরফান গ্রুপের ট্রাক টার্মিনালে একটি ট্রাক মেরামতের কাজ করছিল মারুফ। এ সময় অন্য একটি ট্রাক ওই ট্রাকটিকে ধাক্কা দিলে মেরামত করা ট্রাকটি হঠাৎ চলতে শুরু করে এবং ট্রাকটি শিশু শ্রমিক মেকার মারুফকে সামনের একটি ওয়ালের সাথে চাপা দেয়। এতে সে মারাত্মকভাবে আহত হয়।

পরে তাকে সেখান থেকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসার পথেই সে মারা যায়। আর যেহেতু ভাগ্নে মারুফের মরদেহে কোন কাটাকাটি(ময়নাতদন্ত) করতে দিবেন না, তাই এ বিষয়ে তারা কোন অভিযোগো করবেন না।

এ বিষয়ে জানতে মোবাইলে এরফান গ্রুপের এ্যাডমিন জাকিরের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি এখন মিটিং এ আছি পরে কথা বলবো বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, যেহেতু পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত করতে দেবেনা সেহেতু প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে মারুফের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT