ঢাকা (সকাল ৭:৩২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই নিহত হয়েছে। শনিবার (০৪ ডিসেম্বর) সকালে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামের আইনুদ্দিনের ছেলে মো. বদিউজ্জামান (৫০)।

পুলিশ, জনপ্রতিনিধি ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে নিহত বদিউজ্জামানের সাথে একই গ্রামের তার চাচাতো ভাই মজিবুর রহমান ও মোকলেসুর রহমানের জমিজমার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকাল ৮টার দিকে বদিউজ্জামান রাবন পাড়া এলাকা দিয়ে যাবার সময় মজিবুর রহমান ও মোকলেসুর রহমানসহ ৭-৮ জন মিলে তার পথরোথ করে।

এ সময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে বদিউজ্জামানের মাথায় কোপ মেরে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান। খবর পেয়ে সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. মাহফুজুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল বেলা ১১টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মুঠোফোনে বলেন, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে আপন চাচাতো ভাইদের মধ্যে ঝামেলা চলছিলো। এর আগে উভয় পক্ষকে নিয়ে সালিশের মাধ্যমে এর সমাধান করা হয়। কিন্তু তারা তা মানেনি। এই বিরোধের জেরেই বদিউজ্জামান তার চাচাতো ভাইদের হাতে খুন হয়েছে। এর আগে নিহত বদিউজ্জামান তার বাবাকে নিজ হাতে খুন করেছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার আনভি রহমান জানান, হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছিল।

এদিকে সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT