ঢাকা (ভোর ৫:৪০) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে গণতন্ত্র হত্যার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও বাংলাদেশ জামায়াত ইসলামী জোটের গণতন্ত্র হত্যা দিবস ও প্রহসনের নির্বাচনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। দিবসটি পালন উপলক্ষ্যে সোমবার বেলা ১১টায় এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

এ সময় বিক্ষোভ মিছিলটি জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নবাবগঞ্জ সরকারী কলেজের সামনে অবস্থিত মুজিব মঞ্চে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আমানুল্লাহ বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক মো. লেনিন প্রামাণিক, যুবলীগ নেতা কৌশিক আহমেদ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান গণতান্ত্রিক সরকার ক্ষমতায় আসার পরে দেশে যতগুলো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে তার প্রত্যেকটি নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও গণতান্ত্রিকভাবে সম্পন্ন করেছে। কোথাও কোন প্রকার কারচুপি নেই, নেই বিরোধী দলকে দমনের কোন কর্মসূচী। কিন্তু বিএনপি-জামায়াত জোট সময়ে সময়ে নির্বাচন নিয়ে অহেতুক প্রশ্ন তুলে বর্তমান সরকারকে হেনস্তা করার যে অপচেষ্টা চালাচ্ছে তার প্রতিবাদ জানাচ্ছে আওয়ামী যুবলীগ। বরং ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী বিএনপি-জামায়াত জোটের প্রহসনের নির্বাচন ও গণতন্ত্র হত্যার বিচার চায় বাঙ্গালী জাতি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পালিত এই বিক্ষোভ সমাবেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT