ঢাকা (সকাল ৯:৪১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত



পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৩ হিজরী উদযাপনে করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে বুধবার বিকেলে জেলা প্রশাসনের সহযোগীতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে ইসলামিক ফাউন্ডেশন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মহসিন মৃধার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনায় বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক (অব.) মো. আবুল কালাম এবং নবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ড. ইমরান হোসাইন।

জেলা শিশু একাডেমীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল আলমের উপস্থাপনায় সভায় অন্যান্যের মধ্যে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক কৃষিবিদ মো. মাহমুদুর রহমান, ফিল্ড অফিসার মো. শরিফুল ইসলাম, হিসাব রক্ষক মো. আব্দুল মান্নানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে বিশেষ মোনাজাত ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন ও শিশু একাডেমীর আয়োজনে হামদ-নাত, কবিতা আবৃত্তি, রচনাসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এসব প্রতিযোগিতায় জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ কামিল মাদ্রাসা, ফুলকুঁড়ি ইসলামীক একাডেমী, পিটিআই সরকারি প্রাথমিক বিদ্যালয়, চান্দলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT