ঢাকা (রাত ৮:৫৩) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী বাবা ছেলে গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী বাবা ছেলে গ্রেফতার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী আরিফ ও তারেককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি মাদক বিরোধী দল। সম্পর্কে তারা বাবা-ছেলে। বৃহস্পতিবার রাতে মাদক বিরোধী এক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এ সময় অভিযানে তাদের কাছ থেকে ৯০ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রাণীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর পাঠান পাড়ার মৃত মিলিয়ারা ও মৃত সলেমান মন্ডল ওরফে কালুর ছেলে আরিফ আলী (৪১) ও একই এলাকার বেবী বেগম ও আরিফ আলীর ছেলে তারেক আলী (১৮)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার মাদকসহ ২ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে এসআই অনুপ কুমার সরকার ও এসআই মশিউর রহমানসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স রাণীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর পাঠান পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের কাছ থেকে ৯০ গ্রাম হেরোইন ও ২ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আরিফ ও তার ছেলে তারেককে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT