ঢাকা (সন্ধ্যা ৬:০৭) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় ১জন নিহত

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কে ট্রাকচাপায় মোঃ সেলিম (৪২) নামে এক দিন মজুর নিহত হয়েছে। রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে সড়কের পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের শুভখাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দিনমজুর ওই গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে শুভখাই গ্রামে মোঃ সেলিমের বাড়ি। রোববার দুপুরে সে বাড়ি থেকে বের হয়ে সড়কের পাশে দাঁড়িয়েছিল। এমন সময় শ্যামগঞ্জ থেকে আসা একটি দ্রতগামী বালুবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। এদিকে সেলিম নিহতের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ ও বিক্ষোভ করে। পরে গৌরীপুর ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাক জব্দ করার পাশাপাশি বিক্ষুব্ধ গ্রামবাসীকে বুঝিয়ে-শুনিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার কান্নাজড়িত কন্ঠে বলেন ট্রাক আমার স্বামীরে কাইরা নিছে। আমার পোলাপানরে এতিম কইরা দিছে। আমি এর বিচার চাই। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানিয়েছেন দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT