ঢাকা (দুপুর ২:৫০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুর ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠন



ময়মনসিংহের গৌরীপুর ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা ৭ টায় গৌরীপুর পৌর শহরের মধ্য বাজারস্থ সৈয়দ ফার্নিচার মাঠ শো রুমে গৌরীপুর ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যকরি কমিটির সহ সভাপতি মোঃ ইব্রাহীম মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদের সঞ্চালনায় এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নির্ধারিত আলোচ্য বিষয়ে আলোচনা শেষে মেয়াদ উত্তীর্ন পুরাতন কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। পরবর্তীতে উপস্থিত সংঘঠনের সদস্য ব্যবসায়ীবৃন্দের উপস্থিতিতে বাদ এশা  দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

দ্বিতীয় অধিবেশনে নতুন একটি কার্যকরি গঠনের ব্যাপারে বিস্তারিত আলোচনা শেষে করোনাকাল বিবেচনায় উপস্থিত সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে নির্বাচন না করে সিলেকশনের মাধ্যমে গৌরীপুর ব্যাবসায়ী কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সদস্য ও গৌরীপুর পৌর সভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে সভাপতি ও ফারুক আহাম্মদকে সাধারণ সম্পাদক নির্বাচন করে মোট ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি – মোঃ মাহবুবুল আলম ফারুখ, সহ- সাধারণ সম্পাদক- মোঃ রায়হানুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক- মো.আলী উছমান তুহিন, অর্থ সম্পাদক- মো.আব্দুর রাশিদ, প্রচার ও সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক- মোঃ মনিরুজ্জামান জুয়েল, দপ্তর সম্পাদক–হাফেজ আব্দুল বারী, কার্যকরী সদস্য- মোঃ ইব্রাহিম মিয়া, মোঃ তোফাজ্জল হোসেন, শ্রী চন্দন কুমার এস।

উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন মাওলানা আব্দুল হান্নান, মোঃআব্দুল জলিল মুনশী, হাফেজ আবুল কালাম হারেছ, মোঃখোরশেদ আহাম্মদ, মোঃ মোসলেম উদ্দিন, মোঃ নবী হোসেন, শ্রী পংকজ সাহা।

কমিটি গঠন শেষে সভার সভাপতি তার সমাপনি বক্তব্য রাখেন এবং নতুন কমিটির সভাপতি মেয়র সৈয়দ রফিকুল ইসলাম তার সমাপনি বক্তব্যে গৌরীপুরে সকল ব্যবসায়ীদের কল্যাণে সব সময় পাশে থাকবেন সে প্রত্যাশা ব্যক্ত করে সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT