ঢাকা (সকাল ১০:২৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুর পৌর যুবলীগের প্রচারাভিযান ও মাস্ক বিতরণ

<script>” title=”<script>


<script>

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে ময়মনসিংহের গৌরীপুরে প্রচারাভিযান চালিয়েছে গৌরীপুর পৌর যুবলীগ। বৃহস্পতিবার (৮এপ্রিল) দুপুরে পৌর শহরের মধ্যবাজার এলাকায় প্রচারভিযান উদ্বোধন প্রধান অতিথি পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

উদ্বোধন শেষে পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু ও নেতা-কর্মীরা শহরের পথচারী, যানবাহন চালক ও শ্রমজীবী মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে। এসময় যুবলীগের নেতা-কর্মীরা করোনার সংক্রমণরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনতামূলক প্রচারভিযান চালান।

পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন বলেন করোন ভাইরাস সংক্রমণরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা চালানো হয়েছে। পাশাপাশি বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রচারভিযানে অন্যানদের মধ্যে অংশ নেয় পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, রোজিনা আক্তার চৌধুরী মিতু, পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুখ মিয়া, তমাল খান পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সোহেল রানা, পৌরসভার ২নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT