ঢাকা (রাত ১১:২১) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে রাস্তা সংস্কার

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের মাওহা বাজার হইতে রামকৃষ্ণপুর পর্যন্ত গ্রামীন কাঁচা রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলেন মাওহা ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধুর বাধঁন একতা ছাত্র সংঘ।

সংগঠনটির উদ্যোগে ৪ সেপ্টেম্বর সকাল থেকে বিকেল পর্যন্ত রাস্তাটি সংস্কার করা হয়েছে। মাওহা বাজার সংলগ্ন একটু বৃষ্টি হলেই হাঁটু পানি জমে ও কাঁদার সৃষ্টি হয়। এতে বিপাকে পড়ে উক্ত এলাকার সাধারণ মানুষদের। দীর্ঘদিন ধরে এ রাস্তার বেহাল অবস্থার কারণে মহল্লার মানুষের যাতায়াতের ক্ষেত্রে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। কিন্তু দেখার কেউ নেই।

এমন অবস্থা দেখে স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধুর বাঁধন একতা ছাত্র সংঘের উদ্যোগে গর্তে মাটি ফেলে স্বেচ্ছায় রাস্তাটি সংস্কার করে চলাচলের উপযোগী করে তুলেছেন তারা। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সরকারিভাবে বা স্থানীয় কোন জন-প্রতিনিধি এ রাস্তা সংস্কারে কোন উদ্যোগ নেননি।

রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় জন-প্রতিনিধিদের মৌখিকভাবে জানানোর পরও এ বিষয়ে তারা কোন ব্যবস্থা নেয়নি। অথচ গ্রামীন অবকাঠামো উন্নয়নে সরকারের টিআর, কাবিখা, কর্মসৃজনসহ বিভিন্ন প্রকল্প বরাদ্দ করা হলেও তা গ্রামীণ রাস্তা সংস্কারের ক্ষেত্রে কোন কাজে আসছে না।

তাই স্বেচ্ছাসেবী সংগঠনের যুবকরা মিলে স্বেচ্ছাশ্রমে এ রাস্তাটি মেরামত করেছে। স্বেচ্ছাশ্রমে রাস্তাটি সংস্কার করায় বন্ধুর বাধঁন একতা ছাত্র সংঘের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন এলাকার গন্যমান্য ব্যক্তি ও স্থানীয়রা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT