ঢাকা (ভোর ৫:১৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে সুজনের কমিটি গঠন:সভাপতি হাসনাত ও সম্পাদক তসলিম নির্বাচিত 

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে সুশাসনের জন্য নাগরিক-সুজনের কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে গত শনিবার বিকালে স্থানীয় উদীচী ভবনে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

প্রকৌ. রিয়াজুল হাসনাতের সভাপতিত্বে ও এড. সাখাওয়াত হোসেন তসলিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সুজনের ময়মনসিংহ জেলা কমিটির সম্পাদক ইয়াজদানী কোরায়শী কাজল, মহানগর সুজন সভাপতি এডভোকেট শিব্বির আহমেদ লিটন, বিভাগীয় সুজন সমন্বয়কারী জয়ন্ত কর, জেলা সুজন সমন্বয়কারী নাজমুল হোসেন, সদর উপজেলা সুজন সভাপতি এম এ কদ্দুস ও ঈশ্বরগঞ্জ উপজেলা সুজন সভাপতি সাইফুল ইসলাম তালুকদার।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কবি-লেখক, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, রাজনীতিক হারুন আল বারী ও মজিবুর রহমান ফকির, অধ্যাপক তোফাজ্জল হোসেন হেলিম, গৌরীপুর উদীচী সভাপতি মাজহারুল ইসলাম পলাশ, মোশারফ হোসেন সোহেল, আমিরুল মোমেনীন, এডভোকেট আমান উল্লাহ সোহাগ, সাংবাদিক মহসিন মাহবুবসহ স্থানীয় বিভিন্ন গণ সংগঠনের নেতৃবৃন্দ।

কমিটিতে এরাশাদ স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের নেতা, সমাজকর্মী, প্রকৌশলী রিয়াজুল হাসনাত হয়েছেন সভাপতি ও  এরাশাদ স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রনেতা, কেন্দ্রীয় যুব ইউনিয়ন নেতা এডভোকেট সাখাওয়াত হোসেন তসলিমকে সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মুজিবুর রহমান ফকির, শিখা রাণী দাস, সহ-সম্পাদক এম হাসান শুভ, পৌরসভার প্যানেল মেয়র মোঃ নাজিম উদ্দিন, কোষাধ্যক্ষ আলী আশরাফ আবীর, সদস্য হিসেবে আছেন রুহুল আমিন, আব্দুস সালাম, আব্দুল লতিফ, একরাম হোসেন, গোপা দাস, আল ফারুক, অনুপম ঘোষ, মাসুদ আলম ভ‚ইয়া মুকুল, সাইদুর রহমান লিংকন, মাজহারুল ইসলাম পলাশ, এনামুল হাসান অনয়, জুলহাস উদ্দিন, মমতাজ বেগম ও আমিনুল ইসলাম।

সভায় বক্তারা গৌরীপুরে গণতন্ত্র, নাগরিক অধিকার এবং সুশাসনের জন্য একটি জোরদার নাগরিক আন্দোলন গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT